• রাত ১:০৫ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
আমরা নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না -আনোয়ার হোসেন

আমরা নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না -আনোয়ার হোসেন

Logo


শেখ আরিফ,নারায়ণগঞ্জ-বন্দর
নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠিত করব। নারায়নগঞ্জে হয়ত অনেকেই নৌকার মাঝি হতে নমিনেশন ক্রয় করেছেন। আমিও প্রার্থী হয়েছি তবে মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন আমরা তার পক্ষেই কাজ করব। আমরা নারায়ণগঞ্জ এর মানুষ দীর্ঘদিন ধরে নৌকা মার্কাকে ভুলতে বসেছি। মহাজোটের কারনে আর দলের বিভেদের কারনে আমরা নৌকা মার্কায় ভোট দিতে পারি না। আমরা আর নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না। নারায়ণগঞ্জের মানুষ জোট বেধেছে আমরা সবাই এবার নৌকায় ভোট দিতে চাই। যারা আ’লীগের ভোটে নির্বাচিত হয়ে বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে থাকে তাদের সাথে কোন আপোষ নয়। আমরা এবার নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নকে আরো বেগবান করব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন,বিএনপি-জামাতের অবৈধ হরতাল এখন আর জনগন চায় না। বাংলার জনগন শান্তি চায়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ণ করেছেন তা বলে শেষ করা যাবে না। তা এখন দৃশ্যমান। চোরাগুপ্তা হামলা করে পালিয়ে থেকে জনগনের জানমালের ক্ষতি করে কখনো সরকার গঠন করা যায় না। জনগনের কাছাকাছি আসতে হলে নির্বাচনে আসেন। সাধারন মানুষের ক্ষতি করে নয়। লোক ভাড়া করে ৩হাজার টাকার বিনিময়ে গাড়িতে আগুন দিয়ে সেই ভিডিও লন্ডন পাঠাবেন এটাই তো আপনাদের রাজনীতি। এখনও সময় আছে জাতির কাছে ক্ষমা চান আপনাদের ঘৃন্য কর্মকান্ডের জন্য।

বৃহস্পতিবার ২৩নভেম্বর বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস,নৈরাজ্য,অবরোধ ও হরতালের প্রতিবাদে মহানগর ২২,২৩ ও ২৪নং ওয়ার্ড আ’লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

মহানগর ২২নং ওয়ার্ড আ’লীগ নেতা কাজী শহীদের সভাপতিত্বে ও ২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা মশিউর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু,মহানগর আ’লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হায়দার আলী পুতুল,যুগ্ম সম্পাদক আহসান হাবিব পলু,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আউয়ুব আলী,প্রচার সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু,কার্যকরী সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, আবেদ হোসেন,মহানগর আওয়ামীলীগ নেতা শাখাওয়াত হোসেন সুমন,আলী এহসান সজিব,কদমরসুল পৌর যুবলীগ সাধারন সম্পাদক কাজী জহিরুল ইসলাম,সৈয়দ সাবিন আহমেদ,২০নং ওয়ার্ড আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম,২১নং ওয়ার্ড আ’লীগ নেতা সালাউদ্দিন,২২নং ওয়ার্ড আ’লীগ নেতা দেওয়ান মোহাম্মদ আলী,২৩নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মোঃ লিটন,২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা পীর মোহাম্মদ পীরু,২৪নং ওয়ার্ড আ’লীগ নেতা আফজাল,আশিক আহমেদসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution